September 20, 2024, 12:57 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় আগুনে পুড়ে বৃদ্ধা সহ গরুর মৃত্যু।

বগুড়া (গাবতলী) প্রতিনিধি: বগুড়ায় গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের কলাকোপা গ্রামে কাবাশি বেওয়া নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। ঘটনাটি (১৯ ফেব্রুয়ারি) সমবার রাত ১২টার দিকে ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

নিহতের পরিবারের বরাতে পুলিশ এক সংবাদ মাধ্যমকে জানান, রাতে গোয়ালঘরের বৈদ্যুতিক বাল্বের বিস্ফোরণ হয়। এর ফলে পাটখড়িতে আগুন লেগে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হ‌য়। ওই বাড়িতে চারজন ছিলেন। আগুন লাগার বিষয়‌টি টের পাওয়ার পর কাবা‌শি বেওয়াসহ তারা বাইরে বের হন। কিন্তু পরবর্তীতে সবার অজান্তে ওই বৃদ্ধা আবারও ভেতরে যান। পরে খবর পেয়ে ফায়ার সা‌র্ভিসের এক‌টি টিম এবং স্থানীয় লোকজন‌ যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে আনে। তখন বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানান, বৈদ্যুতিক শর্টসা‌র্কিট থেকে এই অগ্নিকা‌ণ্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে। নিহতদের মরদেহ ও গরুর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে সংশ্লিষ্ট চিকিৎসক কর্তৃক পরীক্ষা শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com